শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রোজ ভোরে গিটার বাজিয়ে পালককে ঘুম থেকে তোলে বিড়ালটি

রোজ ভোরে গিটার বাজিয়ে পালককে ঘুম থেকে তোলে বিড়ালটি

বিনোদন ডেক্স: পোষ্যকে নিয়ে বিভিন্ন মজার ঘটনা প্রায়ই নেট দুনিয়ার দৃষ্টি আকর্ষণ করে। কিছুদিন আগে খাবার খেয়ে নেওয়ায় ভাই কুকুরের কাছে দাদা কুকুরের ক্ষমা চাওয়ার ভিডিও ঝড় তুলেছিল।এর পরই নেটদুনিয়ায় এসেছে কালো রঙের একটি বিড়ালের কীর্তি। আর সেই ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, খাটের উপরে রাখা একটি গিটারের উপরে উঠে নিজের পায়ে করে সেটি বাজাচ্ছে বিড়ালটি। আর গিটারের সেই সুর ঘুম ভাঙাচ্ছে তার পালকের। নিজের পোষ্যের কীর্তির এই ভিডিও টুইটারে পোস্ট করেছেন ওই ব্যক্তি নিজেই। লিখেছেন, ‘প্রতিদিন ঠিক ভোর সাড়ে ৪ টায় গিটার বাজিয়ে ডেকে দেয় আমায়।’

নিজের পোষা বিড়ালের এই কীর্তির কথা গত রবিবার টুইটারে আপলোড করেছিলেন তিনি। তারপরই ভাইরাল হয়েছে সেটি। ইতিমধ্যেই প্রায় ১২ লক্ষেরও বেশি লোক দেখে ফেলেছেন সেই ভিডিও। ৩৩ হাজারেরও বেশি রিটুইটের পাশাপাশি প্রায় ৯৪ হাজার লোক লাইক করেছে ওই ভিডিওটি।

মতিহার বার্তা ডট কম  ০৫ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply